সেতু নির্মাণের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি


মহেশখালী-কক্সবাজার ফেরিঘাটের অব্যবস্থাপনা দূরীকরণ, নিরাপদে নৌ পারাপার নিশ্চিত, ও মহেশখালী চ্যানেলের ওপর সেতু নির্মাণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে। ১ অক্টোবর বিকাল ৩ টায় মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমানের মাধ্যমে মহেশখালী উন্নয়ন পরিষদ ও সেতু চাই আন্দোলন মহেশখালী নামের দুটি সংগঠনের যৌথ উদ্যোগে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, মহেশখালী উন্নয়ন পরিষদের সভাপতি জে, এইচ,এমন ইউনুচ, সাধারণ সম্পাদক দৈনিক আজাদীর মহেশখালী প্রতিনিধি সাংবাদিক ফরিদুল আলম দেওয়ান, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি ও সেতু চাই আন্দোলন মহেশখালীর টিম লিডার মাহাবুব রোকন, মহেশখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর পারভেজ, মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এম, ছালামত উল্লাহ, মহেশখালী কলেজের প্রভাষক মোস্তফা কামাল সোহাগ, শিক্ষক ও সাংবাদিক আমিনুল হক, সাংবাদিক আ ন ম হাসান প্রমূখ।
স্মারকলিপি প্রদান কারী নেতৃবৃন্দের সাথে মহেশখালী ফেরিঘাটের যাত্রী সেবা সম্পর্কিত বিভিন্ন অনিয়মের বিষয় নিয়ে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমানের সাথে আলোচনা হয়। এসময় তিনি জনস্বার্থে ঘাটের যাত্রীসেবার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। এছাড়া মহেশখালী চ্যানেলের ওপর সেতু নির্মাণের দাবিতে দেওয়া স্মারকলিপি তিনি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর দপ্তরে প্রেরণ করবেন বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য